২৬, ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার
     

শ্রীনগরে নিরব হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোহন মোড়ল, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
শ্রীনগরে নিরব হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। রবিবার সকাল ১০ টার দিকে কামারগাও কাজী কমিউনিটি সেন্টারের সামনে মানববন্ধন শেষে তা বিক্ষোভ মিছিলে পরিনত হয়। পরে মিছিলটি ঢাকা-দোহার সড়কের বালাসুর বাস স্ট্যান্ডে এসে জড়ো হয়ে সমাবেশ করে।

এসময় ঢাকা-দোহার সড়কের ওই স্থানে আধ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কাঁমারগাও কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়,কাঁমারগাও আইডিয়াল উচ্চ বিদ্যালয় ও ভাগ্যকুল হরেন্দ্র লাল স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীরা সহ প্রায় সহস্্রাধিক বিভিন্ন বয়সের নারী-পুরুষ অংশ নেন।

গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান চলাকালে কিশোর গ্যাংয়ের ১২ থেকে ১৫ জন মিলে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। এসময় সাব্বির,নিরব ও কাজী অহিদুল উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের সাথে তাদের বাক বিতন্ডা ও হাতাহাতি হয়। পরে বখাটেরা দেখে নেওয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়।

এর জের ধরে শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় থেকে প্রায় একশ গজ পশ্চিমে কামারগাও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা নিরবকে ছুরিকাঘাত করে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। স্থানীয়রা নিরবকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় নিরবের মা দিলারা বেগম নিপা শনিবার বাদী হয়ে শ্রীনগর থানায় ১৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। তার আগেই পুলিশ ও র‌্যাব সিসি ক্যামেরার ফুটেজ দেখে ৯ জনকে গ্রেপ্তার করে।

               

সর্বশেষ নিউজ