২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

সিরাজদীখান বিএনপির ৩৫ নেতাকর্মীর আগাম জামিন

সিরাজদীখান প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদীখান বিএনপির ৩৫ নেতাকর্মীর আগাম জামিন পেয়েছে।
গতকাল সোমবার বিকেল ৩টার দিকে হাইকোর্টের ডিভিশনের বিচারপতি মো. জাকির হোসেন ও এ.কে.এম জহিরুল হক এর যৌথ ব্যাঞ্চে সিরাজদীখান থানার মামলা নং ২০(১০)২৩ এর ৩৫ জন উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

এতে প্রধান আসামী করা হয়েছিল উপজেলা বিএনপির সভাপতি শেখ মো. আব্দুল্লাহ,২ নম্বর আসামী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম হায়দার আলী সহ ৪০ জন এজাহার নামিয় এবং অজ্ঞাত আরো ১৪০-১৫০ জনকে আসামী করে মামলা রুজু করা হয়।

জামিন প্রাপ্তরা হলেন,১ নম্বর আসামী শেখ মো. আব্দুল্লাহ, এম হায়দার আলী,মোয়াজ্জেম হোসেন বাবুল,সিদ্দিক মোল্লা,আতাউর রহমান হাওলাদার,নাসিম খান,আব্দুল লতিফ,আক্তারুজ্জামান টিটু,মাহাবুবুর রহমান কাজল,শেখ খলিলুর রহমান,নজরুল ইসলাম,অহিদুল ইসলাম অহিদ,
আবুল হোসেন,ওবায়দুল্লাহ হিরা,খায়ের শেক,জয়নাল শেখ,নুরুল ইসলাম,আক্কাস আলী,ইউনুস মিয়া,শাহিন দেওয়ান,শাহাদাৎ শিকদার,স্বপন খালাসী,মারফত আলী,শেখ রাসেল,আব্দুল্লাহ আল মামুন,শহিদুল ইসলাম মিয়া,সাফকাত হোসেন রকি,কামরুজ্জামান,আমিন শেখ,বিপ্লব মাতবর,কাশেম বেপারী,সোহেল,জনি, আশিক শেখ, সাদ্দাম প্রমুখ।

উপজেলা বিএনপির সভাপতি শেখ মো. আব্দুল্লাহ বলেন,গত ২০২৩ সালের ২৯ অক্টোবরে বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখার নীলনকশা ও ষড়যন্ত্রের অংশ হিসেবে রাজনৈতিক হয়রানী মূলক মিথ্যা নাশকতার মামলা দায়ের করা হয়েছিল।সেই মামলার ৩৫ জন উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর হয়েছে।

               

সর্বশেষ নিউজ