২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

সিরাজদিখানে প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি
মুন্সিগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি দায়িত্বভার গ্রহন করেছেন। শনিবার দুপুর ১২টার দিকে প্রেসক্লাবের সভাকক্ষে প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাচিত কমিটির সভাপতি মোহাম্মদ মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদসহ কমিটির সদস্যদের ২০২৪-২৬ সালের জন্য প্রেসক্লাব পরিচালনার দায়িত্বভার বুঝিয়ে দেন বিদায়ী সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল।
দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপ‌তি ও প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক পলাশ,সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুজ্জামান পনির, ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের,সদস্য হাবিবুর রহমান, মিজানুর রহমান, ইসমাইল খন্দকার প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি সিরাজদিখান প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪-২৬ (দুই বছর মেয়াদ) নির্বাচনে মোহাম্মদ মোক্তার হোসেন সভাপতি ও আব্দুল্লাহ আল মাসুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাচনে সালাহউদ্দিন সালমান সহ-সভাপতি, গোলাম মোস্তফা কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। এর আগে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় হাজী নাজমুল মোল্লা যুগ্ম-সাধারণ সম্পাদক, আজাদ নাদভী সাংগঠনিক সম্পাদক, আজিম হাওলাদার দপ্তর ও প্রচার সম্পাদক, সুলতানা আক্তার সাহিত্য সমাজ কল্যাণ সম্পাদক, মো. মিজানুর রহমান ক্রীড়া ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক, সৈয়দ মাহমুদ হাসান মুকুট ১ নম্বর কার্যকরী সদস্য, আসলাম মোল্লা ২ নম্বর কার্যকরী সদস্য ও আরিফ হোসেন হারিছ ৩ নম্বর কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

               

সর্বশেষ নিউজ