২৯, মে, ২০২৪, বুধবার
     

সিরাজদিখান উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ প্রতিনিধি):

সারা দেশে চলছে ৬ষ্ঠ তম উপজেলা পরিষদ নির্বাচন। এ পযন্ত দুইধাপে শেষ হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন এখন তৃতীয় ধাপে বাকি রয়েছে বেশ কয়েকটি উপজেলা।

মুন্সীগঞ্জের সিরাজদিখান ও শ্রীনগর এর মধ্যে অন্যতম আগামী ২৯ মে এই দুটি উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন।

তাই ব্যাপক গণসংযোগে ব্যাস্ত এই দুই উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলার এ প্রান্ত থেকে অপর প্রান্ত অবদি। ১৩মে সোমবার নিশ্চিত হলো সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের প্রতীক বরাদ্দ।

উপজেলা যুবলীগের আহবায়ক, সিরাজদিখান উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মইনুল হাসান নাহিদ চেয়ারম্যান প্রার্থী তিনি প্র্তীক পেয়েছেন মোটরসাইকেল উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক তিনিও চেয়ারম্যান প্রার্থী হয়ে চষে বেড়াচ্ছে নির্বাচের মাঠ। তার দখলে এসেছে,কাপ-পিরিজ প্রতীক। সিরাজদিখান উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মোঃ আওলাদ হোসেন মৃধা তিনি স্থানীয় এমপি মহিউদ্দিন আহমেদের আর্শিবাদ নিয়ে এসেছেন নির্বাচনের মাঠে। চেষ্টা করছেন ভোটারদের মন জোগাতে তার ভাগ্যে এসেছে আনারশ প্রতীক। আব্দুল্লাহ আল জাবিদ ইরান দোয়াতকলম, এ্যড.শমরেশ নাথ ঘোড়া প্রতীক এছাড়ও ভাইস চেয়ারম্যান পদে রফিকুল ইসলাম পেয়েছন পালকি, শামিম সিকদার পেয়েছন টিউবওয়েল, মোঃ মোশারফ হোসেন পেয়েছেন মাইক প্রতীক, মনির হোসেন মিলন পেয়েছেন গ্যাস-সিলিন্ডার, শাহাদাত হোসেন উড়োজাহাজ, মোঃ আরাফাত শেখ রাসেল পেয়েছেন টিয়াপাখি এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এড.তাহামিনা আক্তার তুহিন পেয়েছেন ফুটবল, আঁখি শাহিন পেয়েছেন হাঁস, মিসেস আয়েশা আক্তার পেয়েছেন সেলাই মেশিন, শ্রীনগর উপজেলায় মশিউর রহমান মামুন কাপ-পিরিজ,এম মাহাতাবুর রহমান কিসমত দোয়াত কলম, ওয়াহিদুল রহমান জিঠু আনারশ প্রতীক পেয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

               

সর্বশেষ নিউজ