৫, মে, ২০২৪, রোববার
     

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের দল ঘোষণা

ওয়ানডে ফরম্যাট সব সময় বাংলাদেশের জন্য বিশেষ কিছু। এই প্রিয় ফরম্যাটের ক্রিকেটেই আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সবকটি ম্যাচ হবে চট্টগ্রামে। প্রথমটি শুরু হবে আজ সকাল ১১টায়।

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের দল ঘোষণা
ফাইল ছবি
আফগানদের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো ওয়ানডে দলে আছেন ইবাদত হোসেন, নাসুম আহমেদ ও মাহমুদুল হাসান।

বাংলাদেশ দলে ফিরেছেন সিনিয়র ক্রিকেটাররা। সঙ্গে আছেন প্রতিভাবান তরুণরাও। ভারসাম্যপূর্ণ একটি দল নিয়েই মাঠে নামছে ক্যাপ্টেন তামিম ইকবাল।

একে তো পছন্দের ফরম্যাট, তার ওপর ঘরের মাঠে -তাই আজ ফেবারিট হিসেবেই খেলতে নামবেন টাইগাররা। সদ্য সমাপ্ত বিপিএলে জাতীয় দলের ক্রিকেটাররা দারুণ পারফর্ম করেছেন। ব্যাটসম্যানরা যেমন রান পেয়েছেন, বোলাররাও দাপট দেখিয়েছেন উইকেট শিকারে। দলের প্রধান ভরসা সাকিব আল হাসান ব্যাটে-বলে ক্যারিশমা দেখিয়ে টুর্নামেন্ট সেরা হয়েছেন। চারশর উপরে রান করেছেন অধিনায়ক তামিম ইকবাল। ১৮ উইকেট নিয়ে বোলারদের তালিকায় সবার ওপরে ছিলেন মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের ওয়ানডে দল:

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, ইবাদত হোসেন, নাসুম আহমেদ, ইয়াসির আলী, মাহমুদুল হাসান।

               

সর্বশেষ নিউজ