১১, মে, ২০২৪, শনিবার
     

মাই টিভি জনগণের কল্যানে সংবাদ প্রচার করে থাকেন বলে মন্তব্য করেছেন পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান

শরীয়তপুর প্রতিনিধি: জনপ্রিয় টেলিভিশন চ্যানেল মাই টিভি’র এক যুগ পেরিয়ে ১৩ তম বর্ষে পদার্পন উপলক্ষে শরীয়তপুরে মাদ্রসার এতিমদের সাথে নিয়ে কেক কাটা ও এতিম ও অসহায় ছাত্রদের মাঝে বস্ত্র বিতরন এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে ।

দুপুরে পুলিশ সুপারের সেমিনার কক্ষে আয়জিত কেক কাটা ও বস্ত্র বিতরন অনুষ্ঠানে মাই টিভি’র শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ সজিব সিকদারের সভাপতিত্বে ও বিটিভির জেলা প্রতিনিধি মফিজুর রহমান রিপন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি বাবু অনল কুমার দে।

এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়ায় এসোশিয়েসনের সভাপতি ও এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রকুনুজ্জামান পারভেজ ও সাধারণ সম্পাদক ও বাংলাভিশন এর জেলা প্রতিনিদি শহিদুজ্জামান,ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন জেলা প্রতিনিধি নূরুল আমিন রবিন।
এসময় প্রেসক্লাব কার্মরত সাংবাদিক দের সাথে নিয়ে কেক কাটা ও দোয়া-মোনাজাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের সদস্য হারুন রাঢী,নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ দেলয়ার হোসেন তালুকদার সহ- হাফেজ মোহাম্মদ কুদরতুল্লাহ।

               

সর্বশেষ নিউজ