১১, মে, ২০২৪, শনিবার
     

আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে: ওবায়দুল কাদের

নেতার সাথে কর্মীর এবং কর্মীর সাথে জনগণের সেতু নির্মাণ করে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার (২৯ জুলাই) বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত বিমানবন্দর থানার বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে এ কথা বলেন তিনি।

কাদের বলেন, আ’লীগ কখনো নিজেদের জন্য রাজনীতি করে না, বরং মানুষের ভাগ্যোন্নয়নের জন্য রাজনীতি করে। আগামী জাতীয় নির্বাচনের সময় বেশি দিন নেই উল্লেখ করে তিনি বলেন, এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। রাজপথে সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করার প্রস্তুতি নিতে হবে। মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে, তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

এ বিএনপি নেতাদের উদ্দেশে কাদের বলেন, বিএনপি বিদ্যুৎ এর পরিবর্তে খাম্বা দিয়েছিল। তাদের মুখে বিদ্যুতের কথা মানায় না। এই দেশের একমাত্র দল বিএনপি যারা সংখ্যালঘু নির্যাতনের রেকর্ড করেছেন। তাদের শাসনামলে তারা হিন্দু সম্প্রদায়ের উপর যে হামলা, নির্যাতন চালিয়েছিল তার নজির আর নেই।

সম্মেলনের সভাপতিত্ব করেন, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিন। এ সময় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সংসদ সদস্য হাবিব হাসান প্রমুখ।

               

সর্বশেষ নিউজ