২৭, এপ্রিল, ২০২৪, শনিবার
     

চিত্রনায়ক রিয়াজ ইউরোপের নামকরা ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন

ইউরোপের নামকরা প্রসাধনী ব্র্যান্ড জুসেরা ও আন্দালুসের পণ্য বাংলাদেশে যাত্রা শুরু করেছে। স্পেন-বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত রংপুর কেমিক্যাল লিমিটেড (আরসিএল) মূল ফর্মুলা মেনে বাংলাদেশেই তৈরি করছে এসব পণ্য। এ খবর বেশ পুরোনো। নতুন খবর হলো, এই পণ্যের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত রয়েছেন চিত্রনায়ক রিয়াজ, অপু বিশ্বাস, মৌ খান ও তানহা তাসনিয়া।

শুক্রবার (২৬ মে) রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানে এই চার তারকা অভিনীত তিনটি আলাদা বিজ্ঞাপন প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে হাজির ছিলেন চিত্রনায়ক রিয়াজ, মৌ খান, বিজ্ঞাপনগুলোর নির্মাতা নাজমুল দিগন্ত এবং  আরসিএল’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মনিরা হোসেন।

এ সময় চিত্রনায়ক রিয়াজ বলেন, “আমি জুসেরা ও আন্দালুসের সঙ্গে তাদের কোয়ালিটি দেখেই যুক্ত হয়েছি। আমি যেহেতু বিজ্ঞাপন করেছি তাই আমাকে দেখে অনেকেই এই পণ্য ক্রয়ে উৎসাহিত হবে। তাই এদের সঙ্গে কাজের শুরুতে প্রথমে আমার বাসায় পণ্যগুলো পাঠানো হয় এবং আমি সেগুলো ব্যবহার করি ও কোয়ালিটি সম্পর্কে নিশ্চিত হয়েই বিজ্ঞাপনে যুক্ত হই। আমি অবাক হয়েছি যে, ইউরোপীয় মানের এই পণ্যগুলোর দামও সাধ্যের মধ্যে।”

চিত্রনায়িকা মৌ খান বলেন, “জুসেরা ও আনদালুসের পণ্যগুলো এক কথায় অসাধারণ। আমরা যে বিজ্ঞাপনগুলো করেছি সেগুলোও সুন্দর হয়েছে। সব মিলিয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত থাকতে পেরে আমারও ভালোলাগা কাজ করছে।”

 অনুষ্ঠানে স্পেন থেকে ভার্চুয়ালি যোগ দেন রংপুর কেমিক্যাল লিমিটেডের প্রতিষ্ঠাতা মনোয়ার হোসেন মনু।

               

সর্বশেষ নিউজ