২৭, এপ্রিল, ২০২৪, শনিবার
     

সেই কন্টেন্ট ক্রিয়েটরকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদশি অভিনেতা চঞ্চল চৌধুরী

সামাজিক যোগাযেগমাধ্যমে সেই কন্টেন্ট ক্রিয়েটরকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদশি অভিনেতা চঞ্চল চৌধুরী

জনপ্রিয় বিভিন্ন গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় তানজানিয়ার কনটেন্ট ক্রিয়েটর কিলি পল। সম্প্রতি কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের “দেওরা” গানে ঠোঁট মিলিয়ে বাংলাদেশেও তিনি বেশ পরিচিতি পেয়ে গেছেন। সেই ধারাবাহিকতায় কিলি পল কাছ থেকে এলো বাংলা গানের আরেকটি কন্টেন্ট।

গেল বছরের সাড়া জাগানো “হাওয়া” সিনেমার “সাদা সাদা কালা কালা” গানটি আলাদাভাবে জনপ্রিয় হয়েছিল। সাধারণত মিউজিকের সঙ্গে তাল মিলিয়ে ঠোঁট নাড়ালেও কিলি পল নিজে কোনো গান কণ্ঠে তোলেন না। কিন্তু “সাদা সাদা কালা কালা” গানটি নিজেই গাইলেন তানজানিয়ার এ কন্টেন্ট ক্রিয়েটর।

ভাঙা ভাঙা বাংলায় কিলি পলের মুখে “তুমি বন্ধু কালা পাখি আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি” গানটি ভিন্নধর্মী একটি আবহ সৃষ্টি করেছে। নিজের ভেরিফায়েড টিকটক অ্যাকাউন্ট থেকে কিলি পলের গাওয়া “সাদা সাদা কালা কালা” গানটির ভিডিও প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই প্রায় ১৮ লাখ দর্শক দেখে ফেলেছেন।

সেই দর্শকদের মধ্যে ছিলেন “হাওয়া” সিনেমায় অভিনয় করা চঞ্চল চৌধুরীও। কিলি পলের গাওয়া গানের এক মিনিটের ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছেন এ বাংলাদেশি অভিনেতা। ক্যাপশনে কিলি পলকে ধন্যবাদ জানাতেও ভুলেননি তিনি।

চঞ্চলের সেই পোস্টের কমেন্ট সেকশনে অনেকেই কিলি পলের প্রশংসা করেন। তাসনুভা রিদয় নামের একজন বলেন, “এ গানের জন্য আপনিই পারফেক্ট গায়ক।” কানিজ ফাতেমা নামের আরেকজন বলেন, “বিদেশিদের মুখে নিজের দেশের ভাষা শুনতে অন্য রকম এক ভালো লাগা কাজ করে।”

               

সর্বশেষ নিউজ