৪, মে, ২০২৪, শনিবার
     

সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে কৃষকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিরাজদিখান (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিরাজদিখান উপজেলা কৃষকলীগের আয়োজনে উপজেলা কৃষকলীগের সভাপতি দীন মোহাম্মদ লালু হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি মুন্সিগঞ্জ ১ আসনে আওয়ামীলীগের নৌকার প্রত্যাশী মাটি ও মানুষের নেতা জননেতা গোলাম সারোয়ার কবীর ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও সিরাজদীখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ ।

এছাড়াও উপস্থিত ছিলেন লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ ফজলুল হক, সিরাজদিখান উপজেলা আওয়ালীগের দপ্তর সম্পাদক শহীদ ঢালী,মুন্সিগঞ্জ জেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোহসিন মাখন,মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আডভোকেট আবু_সাঈদ,শ্রীনগর উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহসিন রেজা,সিরাজদীখান উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু প্রমুখ ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদ সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতের পর তোবারক বিতরণ করা হয়।

               

সর্বশেষ নিউজ