১৪, জুন, ২০২৪, শুক্রবার
     

সিরাজদিখানে বিএনপি সম্মেলনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জের সিরাজদিখান বিএনপির উপজেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন এর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপির জেলা বি এন পির আহবায়ক সদস্য সহ সদ্য সাবেক আহবায়ক কমেটির ২৯ জন সদস্য। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার নিমতলায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সিরাজদিখান উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ সম্মেলনে প্রধান বক্তা হিসেবে তার বক্তব্যে বলেন,সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোঃ আব্দুল্লাহ গত ২ সেপ্টেম্বর তার বাড়িতে উপজেলা শাখার বিএনপির অবৈধভাবে দ্বিবার্ষিক সম্মেলন করেন, সেখানে এই উপজেলার আহবায়ক কমিটির ৫১ সদস্যের মধ্যে ২৯ সদস্য দাওয়াত বা কিছু জানাননি, শুধু তাই নয় এই উপজেলার ৮ জন জেলা বিএনপির সদস্য এর মধ্যে ৭ জনকেই জানাননি। উপজেলার সিনিয়র নেতা যারা সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ ভাইটাল পদে ছিলেন তাদের বাদ দিয়ে, পকেট কমিটি করা হয়। আমরা এই অবৈধ কমিটি মানি না। এ কমিটি বিলুপ্ত করে সবাইকে নিয়ে কমিটি গঠন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কমিটির আহবায়ক সদস্য জসিম উদ্দিন খান খোকন,দেলোয়ার হোসেন ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা,মহিউদ্দিন আহমেদ, জায়েদুল ইসলাম, আজিজুল হক খান, মুজিবুর রহমান খান, আলী আনসার মোল্লা, শাহ আলম, মোজাম্মেল মনির হোসেন, যুবদল নেতা মাসুম, শ্রমিক দল সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাদশামিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ ফাহাদ হোসেন, ফয়সাল সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

               

সর্বশেষ নিউজ