৪, মে, ২০২৪, শনিবার
     

সিরাজদীখানে বহুমাত্রিক ডিজিটাল লাইব্ররী উদ্বোধন

সিরাজদীখান( মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদীখানে শিশুদের মানসিক বিকাশে বহুমাত্রিক ডিজিটাল লাইব্রেরী উদ্বোধন হয়েছে। গতকাল বুধবার উপজেলার রাজানগর ইউনিয়নে মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই পাঠাগার উদ্বোধন করেন সিরাজদীখান উপজেলা প্রাথমিক শিক্ষা কমর্কর্তা মো.বেলাযেত হোসেন। আমেরিকান প্রবাসী মদুপুর গ্রামের আমিনুল ইসলামের সহযোগীতায় এই পাঠাগার নির্মাণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজদীখান উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, মো.এনায়েতুর রহমান, মো.মামুনূর রহমান, আম্বিয়া খাতুন, মধুপুর স:প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান শেখ, সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাজাহান ভুঁইয়া, বর্বরতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমরান ভূঁইয়া, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা বেগম, কেয়াইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাহিমা বানু, কোট গাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শারমিন রুমি, তেঘুরিয়া ছনটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া বেগম,ফুলহার সঃ প্রাঃ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মশিউর রহমান, রাজানগর সঃপ্রাঃবিদ্যালয়ের সহকারি শিক্ষক সালিকা বেগম, সহকারী শিক্ষক শেখ ছাদিয়া সুলতানা, প্রমুখ।

বিদ্যলয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন,
স্কুল খোলার দিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শিশুদের জন্য খোলা থাকবে এই পাঠাগার। শিশুদের পাশাপাশি অভিভাবকরাও তাদের মেধা ও জ্ঞান বিকশিত করার জন্য পড়তে পারবেন বই গুলো। পাঠ্যবইয়ের বাইরে এসব বই পড়ে শিশুরা অনেক কিছু জানতে ও শিখতে পারবে। আমরা আশাবাদী এই পাঠাগারের মাধ্যমে বাচ্চারা মোবাইল আসক্তি বাদ দিয়ে শিক্ষার প্রতি আরো বেশি মনোযোগী হবে।

               

সর্বশেষ নিউজ