৪, মে, ২০২৪, শনিবার
     

সিরাজদিখানে ইয়াবা-গাঁজা সহ একই পরিবারের পাঁচ জন গ্রেফতার

সিরাজদিখান(মুন্সিগঞ্জ) প্রতিনিধি:
মুন্সিগঞ্জের সিরাজদিখানে গাঁজা ও ইয়াবা সহ একই পরিবারের পাঁচজন সহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত গভীর রাতে উপজেলার মালখানগর রথবাড়ি এলাকার মজিবুর রহমানের বসতবাড়ির উঠান থেকে তাদের গ্রেপ্তার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন মালখানগর এলাকা মজিবুর রহমান, তার স্ত্রী জাহানার বেগম, ছেলে জাহিদ হাসান, নাহিদ হাসান, নাহিদের স্ত্রী জাহানারা বেগম ও উপজেলার কাজীরভাগ এলাকার স্বপন হাওলাদারের ছেলে মো: আশিক হাওলাদার। গ্রেফতারকৃত ৫জন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পরিবার বলে জানিয়েছেন সিরাজদিখান থানা পুলিশ।

সোমবার দুপুর ১১টায় প্রেসব্রিফিংয়ে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম সুমন জানান, মালখানগর রথবাড়ি এলাকায় এক পরিবারের সবাই মাদক ব্যবসায় চালিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে রাতে অভিযান চালানো হয়। অভিযানে একই পরিবারের ৫সদস্য সহ ৬জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫১পিস ইয়াবা ও ৩৮০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরিবারটির সদস্যরা এলাকার যুবক স্কুল ছাত্র সহ উঠতি বয়সীদের কাছে মাদক বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

               

সর্বশেষ নিউজ