২৭, এপ্রিল, ২০২৪, শনিবার
     

শেখরনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শেখরনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিভিন্ন বিষয়ে ও ২০২৪ খ্রিঃ এস.এস.সি পরীক্ষার্থীদের নিয়ে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ-সময় কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন পালন করেন।

বুধবার ১৮ অক্টোবর সকাল ১০টায় পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে উপজেলার শেখরনগর ইউনিয়নের বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ম্যানেজিং কমিটি ও শিক্ষক মন্ডলীর আয়োজনে ম্যানেজিং কমিটির সভাপতি পলু দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ মহিউদ্দিন আহমেদ।

বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক অজয় কুমার মল্লিকের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান এবং আল মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, এস.এম. আমজাদ হোসাইন।

প্রধান অতিথি হাজী মোঃ মহিউদ্দিন আহমেদ
বলেন, শেখ হাসিনার সরকার শিশু বান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। শিক্ষা বৃত্তির মাধ্যমে ঝরে পড়া শিশুকে শিক্ষার সুযোগ করে দেওয়া হচ্ছে। প্রতিটা স্কুলে নতুন ভবন তৈরী করা হয়েছে।
তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে সুন্দর সম্পর্ক গড়ে তুলতে হবে। ছেলে মেয়েদের প্রতি যত্নবান হতে হবে। তারা কোথায় যায়, কি করে, কার সাথে মিশে সে বিষয়ে সতর্ক থাকতে থাকতে হবে। শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার করা যাবে না। প্রতিযোগিতার যুগে উচ্চ শিক্ষা ছাড়া কেউ বড় হতে পারবে না। কারিগরী শিক্ষা গ্রহণ করতে হবে। কম্পিউটার শিখতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেবব্রত সরকার,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মহসিন ভূইয়া, শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. রাকিবুল ইসলাম রাকিব।

আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো: আনিছুর রহমান, দাতা সদস্য তানভির আলম, ৬নং ইউপি সদস্য ও কো-অপ্ট সদস্য হেলাল খান,শেখরনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগ আসিব খন্দকার রিজু,সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন সহ অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ম্যানেজিং কমিটি সকল সদস্য ও শিক্ষক মন্ডলী।

               

সর্বশেষ নিউজ