৩০, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

ষড়যন্ত্র করে লাভ হবে না দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি

মাগুরা প্রতিনিধি
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, কোন ষড়যন্ত্র করে লাভ হবে না, দেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। মার্কিন প্রতিনিধি দল একটি সার্ভে করেছেন, তারাই বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসমর্থন বর্তমানে ৭০ শতাংশ । গতকাল বৃহস্পতিবার বিকেলে মাগুরা নোমানী ময়দানে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগ আয়োজিত উন্নয়ন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ফাত্তার সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার। বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল চ্যার্টাজী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, আবু নাসির বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।  
স্বরাষ্ট্র মন্ত্রী আরো বলেন, আর্মির সহযোগিতায় আর ক্যান্টনমেন্ট থেকে যারা জন্মগ্রহণ করেছেন আজ সেই সমস্ত পার্টির লোকেরা নানান ধরনের আস্ফালন করছেন। জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা জনগণ দ্বারা ধিকৃত হয়েছেন। সেজন্য আজ তারা নতুন ষড়যন্ত্রের পায়তারা করছেন। কখনো এই দেশ, কখনো সেই দেশের হাতে পায়ে ধরে একটা বিবৃতি কিংবা অনুনয় বিনয় করে কিছু একটা আনার চেষ্টা করছেন। যদি জনগণের সমর্থন চান তাহলে তাদের কাছে মাফ চান। আপনারা যে অন্যায় করেছেন,বাড়ি ঘর পুড়িয়ে দিয়েছেন। মানুষকে জ্বালিয়ে পুড়িয়ে মেরেছেন। জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছেন। আপনারা অনেক অবরোধ করেছেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু দেশের নয়, বিশ্বের নন্দিত নেতায় পরিণত হয়েছেন, সমাজকর্মীতে পরিণত হয়েছেন। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়নের কথা উল্লোখ করে মন্ত্রী আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, পদ্মা সেতু, মেট্ররেল, এলিভ্রেটেট এক্সপেস ওয়েসহ বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। সেই নির্বাচনে আপনারা অংশগ্রহণ করে জনপ্রিতা দেখান। ভোট ছাড়া, নির্বাচন ছাড়া কোন উপায় নেই ক্ষমতায় যাওয়ার। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জনগণের শক্তি ও ম্যান্ডেটে বিশ্বাস করে। এ সময় তিনি আরো বলেন, আমি বাংলাদেশের যেখানেই যায় সেখানেই উন্নয়নের ছোঁয়া দেখতে পাই। জননেত্রী শেখ হাসিনা যা বলেন তাই করে দেখান।
 বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, দেশের জনগণ আপনাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কাজেই আপনারা যে যড়যন্ত্র করছেন তার জবাব এ দেশের জনগণই দেবে। তাই আপনারা নির্বাচনে সহযোগিতা করুণ। বাংলাদেশর মানুষকে অন্ধকারে ঠেলে দেয়ার অপচেষ্টা করবেন না। আমরা যেভাবে এগিয়ে যাচ্ছি, সেভাবে সহযোগিতা করবেন। জনগণ ভোট দিলে আপনারা নির্বাচিত হবেন আর না দিলে হবেন না।
এর আগে মন্ত্রী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, বাংলাদেশের যতগুলো নির্বাচন হয়েছে তা নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয়েছে

               

সর্বশেষ নিউজ