২২, জুন, ২০২৪, শনিবার
     

সিরাজদিখানে ইসরাইলের আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

ফিলিস্তিনে ইসরাইলে চলমান আগ্রাসনের প্রতিবাদে মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলার ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার।শনিবার ২১ অক্টোবর সকাল ৯টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের সন্তোষপাড়া ইউএনও পার্কে হিরনের খিলগাও আল্লামা আফজাল আহমাদ দারুল কুরআন মাদরাসা প্রিন্সিপাল মুফতি শরিফুল ইসলাম মাহমুদি সাহেবের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আলেম সমাজের ওলামা মশায়েখ ও ধর্মপ্রান মুসল্লীরা অংশ নেয়।

ফিলিস্তিনে দখলদার ইসরাইলের চালানো আগ্রাসনের প্রতিবাদে উপজেলার সন্তোষপাড়া মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে সিরাজদিখান বাজার প্রদক্ষিন করে সিকদার মার্কেটে গিয়ে শেষ হয়। পরে সেখানে নির্যাতিত ফিলিস্তিনের জনগণের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মিজানুর রহমান নুরীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বায়তুল মোকাদ্দাস মুসলমানদের স্মৃতিবিজড়িত স্থান। আমরা শুধু ফিলিস্তিনিদের পক্ষে না, আমরা সকল নির্যাতিত মানুষের পক্ষে। ফিলিস্তিনের মানুষের দেয়ালে পিঠ ঠেকে যাবার পর যখন প্রতিবাদ করেছে, তখন পশ্চিমা বিশ্ব তাদের সন্ত্রাসী বাহিনী আখ্যা দিচ্ছে। দীর্ঘদিন ধরে দখলদার ইসরায়েল ফিলিস্তিনের ওপর আগ্রাসন চালিয়ে আসছে। ইসরায়েলি আগ্রাসন থেকে ফিলিস্তিনিদের মুক্তি দিতে হবে।

               

সর্বশেষ নিউজ