১, মে, ২০২৪, বুধবার
     

মানিকগঞ্জ -১আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভায় জনগণের ঢল

মোঃ জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের স্বতন্ত্র প্রার্থী মানিকগঞ্জ-১ আসনের জনপ্রিয় ব্যাক্তি কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্বাচনের সুযোগ দিয়েছেন। আজ আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমার মার্কা ঈগল।

শুধু তাই নয়, এবার মানিকগঞ্জ-১ আসনে ঈগল হলো উন্নয়নের মার্কা ও একমাত্র ভরসা। আজকে হাজার হাজার লোক প্রমাণ করে আপনারা আমাকে ও ঈগল মার্কাকে কত ভালবাসেন। এই এই ভালোবাসা নিয়েই আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের পাবলিক উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী জনসভায় সমুদ্রে পরিণত হয়েছে। এ সময় এস এম জাহিদ বক্তব্য কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, ৭ জানুয়ারি অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমার বিশ্বাস, আমার নির্বাচনী এলাকার আপামর জনগণ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। আমার নির্বাচনী এলাকার ভোটাররা ঈগলে ভোট দিয়ে আমাকে এমপি বানিয়ে সংসদে পাঠাবেন। এ ছাড়াও জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাবেন বলে আমি বিশ্বাস করি।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আমাকেই বেছে নিবেন। আমি নির্বাচিত হয়ে এলাকার রাস্তাঘাট সহ নদী শাসনের ব্যাপক উন্নয়ন ঘটাতে চাই। দৌলতপুর থেকে কলিয়া মানিকগঞ্জের সড়ক রাস্তা নির্মাণ করায় প্রতিশ্রুতি দিয়ে গেলাম। আপনারা ৭ জানুয়ারি দলবদ্ধ ভাবে ভোট কেন্দ্রে যে আপনাদের মূল্যবান ভোট দিবেন। আমি আপনাদের কাছে ঈগল মার্কার ভোট চাই।

এসময় আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সার্জেন্ট নুরুল হক, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ ফরিদ আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন কদ্দুস, বাচামারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,দৌলতপুর সদর চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম শফিকুল ইসলাম শফিক,চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী মন্ডল, ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি তারেক হাসান, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা,সদ্য সাবেক উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান প্রমুখ।

               

সর্বশেষ নিউজ