৫, মে, ২০২৪, রোববার
     

পাকিস্তান ক্রিকেটকে কলঙ্কিত করতে দেব না: আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিপক্ষে বিস্ফোরক অভিযোগ এনে চলমান পিএসএলে তোলপাড় ফেলে দিয়েছেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জেমস ফকনার।

এ অসি অলরাউন্ডারের অভিযোগ, চুক্তি অনুযায়ী তাকে পারিশ্রমিক দেয়নি (পিসিবি)। দেব দেব বলে বারবার মিথ্যা বলেছে তারা।

পিসিবির বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ এনে পাকিস্তান সুপার লিগ ছেড়ে নিজ দেশে ফিরেও গেছেন ফকনার।

বিষয়টি নিয়ে যখন ক্রিকেটবিশ্বে বিতর্ক চলছে তখন এ নিয়ে মুখ খুললেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। তার মতে, ফকনারের অভিযোগ ভিত্তিহীন। এইভাবে ভিত্তিহীন অভিযোগ তুলে পাকিস্তান ক্রিকেটকে তিনি কাউকে কলঙ্কিত করতে দেবেন না।

এক টুইটে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার বলেন, ‘জেমস ফকনার এমন ভিত্তিহীন অভিযোগ পাকিস্তানের আতিথেয়তা ও ব্যবস্থার প্রতিদান দিয়েছেন। সব খেলোয়াড়ের সঙ্গে সম্মানের সাথে আচরণ করি আমরা (পিসিবি) এবং কখনোই পারিশ্রমিক পরিশোধে আমাদের বিলম্ব হয়নি।
পাকিস্তান, দেশটির ক্রিকেট এবং পিএসএলের ব্র্যান্ডের ইমেজ কলঙ্কিত করার অনুমতি দেওয়া উচিত নয়।’

এদিকে ফকনারকাণ্ডে আরো একধাপ এগিয়ে মন্তব্য করেছেন পাকিস্তানের আরেক সাবেক অধিনায়ক সালমান বাট। তিনি এ অসি অলরাউন্ডারকে পুলিশের হাতে ন্যস্ত করতে বলেছেন। তার মতে, ফকনারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিক পিসিবি।

ফকনার চরম মাত্রার বেয়াদবি করেছে দাবি করে নিজের ইউটিউব চ্যানেলে বাট বলেন, হোটেলের ঝাড়বাতিতে হেলমেট ছুড়ে মারেন ফকনার। এতে ঝাড়বাতি চূর্ণবিচূর্ণ হয়ে যায়। ওই সময় প্রাণও চলে যেতো পারতো মানুষের! কারণ ঝাড়বাতির নিজে মানুষ দাঁড়িয়েছিল। যে কোনো অঘটন ঘটতে পারত তখন। আর যাই হোক ফকনার সেখানে অনেক সম্পদ নষ্ট করেছেন। সেখানকার লোকজনের সঙ্গে খারাপ আচরণ করেছেন তিনি আমার মতে, তার বিরুদ্ধে মামলা করা উচিত। তাকে দুই দিনের পুলিশি হেফাজতে নেওয়া উচিত। পিসিবির উচিত তার বিরুদ্ধে আইনি লড়াইয়ে যাওয়া।

এরই মধ্যে শোনা যাচ্ছে, জেমস ফকনারকে পিএসএলে আজীবন নিষিদ্ধ করা হয়েছে।

               

সর্বশেষ নিউজ