৫, মে, ২০২৪, রোববার
     

‘সাকিব-তামিম-মুশফিক উঁচুমানের খেলোয়াড়’

ঢাকা প্রিমিয়ার লিগের দল মোহামেডানের হয়ে খেলতে মঙ্গলবার বাংলাদেশে এসেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ। ঢাকা লিগে হাফিজ খেলবেন সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-তাসকিন আহমেদ ও মেহেদি হাসান মিরাজদের সঙ্গে মোহামেডান ক্লাবে।

জাতীয় দলের খেলা থাকায় দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-মিরাজরা। যে কারণে জাতীয় দলের তারকাদের শুরুর কয়েকটি ম্যাচে পাবে না মোহামেডান। হাফিজকে দিয়েই সাকিব-মুশফিকের অভাব পূরণ করতে চায় মতিঝিলের ক্লাবটি।

মঙ্গলবার ঢাকায় এসে পাকিস্তানের সাবেক অধিনায়ক হাফিজ বলেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ অনেক উঁচুমানের ক্রিকেটার। তারা বাংলাদেশকে অনেক সার্ভিস দিয়েছে।

হাফিজ বলেন, ওরা খুব ভালো খেলোয়াড়। অনেক উঁচুমানের মনে করি তাদের। তাদের দেশকে অনেক সার্ভিস দিয়েছে। প্রতিপক্ষ হিসেবে অনেক খেলেছি। একসঙ্গে খেলা, একই ক্লাবের জন্য জেতাটা দারুণ হবে।

চলতি বছরের জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যান হাফিজ। তিনি পাকিস্তানের হয়ে ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে আর ১১৯টি টি–টোয়েন্টি ম্যাচ খেলে ২১টি সেঞ্চুরির সাহায্যে ১২ হাজার ৭৮০ রান সংগ্রহ করেন। বল হাতে ২৫৩ উইকেট শিকার করেন এই অলরাউন্ডার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আরও কিছুদিন ঘরোয়া ও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যেতে চান ৪১ বছর বয়সী এই তারকা।

আগামীকাল বুধবার শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ঢাকা লিগের চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মোহামেডান। সেই ম্যাচের আকর্ষণ পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

               

সর্বশেষ নিউজ