২৭, এপ্রিল, ২০২৪, শনিবার
     

যানজটে আটকে ১০ কিলো মোটরসাইকেলে গেলেন তথ্যমন্ত্রী

যানজটে কারণে নিজের গাড়ি-প্রটোকল ছেড়ে মোটরসাইকেলযোগে ১০ কিলোমিটার পাড়ি দিয়ে চট্টগ্রামের একটি সমাবেশে যোগ দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (৩ জুন) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সমাবেশ ছিল উত্তর ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের। সমাবেশে অতিথি ছিলেন ড. হাছান মাহমুদ। মন্ত্রী সমাবেশে যোগ দেওয়ার জন্য ঢাকা থেকে বিমানে চট্টগ্রামে আসেন। পরে নিজের গাড়িতে বিমানবন্দর থেকে প্রেস ক্লাবের দিকে রওনা হন। কিন্তু বিকেল সোয়া ৫টার দিকে বন্দরটিলায় যানজটে আটকা পড়ে মন্ত্রীকে বহনকারী গাড়ি। এসময় ডিউটি শেষে বাসায় ফিরছিলেন পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান। তিনিও ওই যানজটে আটকা পড়েন। এসময় মন্ত্রী নিজের গাড়ি থেকে নেমে পড়েন। এ ঘটনা দেখে পুলিশ কর্মকর্তা মিজানুর মন্ত্রীকে নিয়ে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন। এরপর মন্ত্রী পুলিশ ইন্সপেক্টর মিজানুরের মোটরসাইকেলে চেপে বসেন। এভাবে প্রায় ১০ কিলোমিটারের বেশি পথ অতিক্রম করে ওই সমাবেশে যোগ দেন তিনি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে বহনকারী মোটরসাইকেলটি সমাবেশস্থলে পৌঁছালে সমাবেশে উপস্থিত বিপুল সংখ্যক নারী ও দলীয় নেতারা বিপুল উচ্ছ্বাসে তাকে স্বাগত জানান। মন্ত্রী এসময় তাকে বহনকারী ওসি মিজানুর রহমানকে জড়িয়ে ধরে ধন্যবাদ জানালে এক আবেগময় পরিস্থিতি তৈরি হয়। পরে মন্ত্রীকে ঘিরে নেতাদের স্লোগানে সমাবেশে নতুন করে উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়। উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতারা মন্ত্রীকে স্বাগত জানান।

এরপরই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। দীর্ঘ পথ মোটসাইকেলে পাড়ি দিয়ে সমাবেশে যোগ দেওয়ায় দলীয় নেতাকর্মী ও উপস্থিত সুধীজন মন্ত্রীর আন্তরিকতায় মুগ্ধ হন।

               

সর্বশেষ নিউজ