৪, মে, ২০২৪, শনিবার
     

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন সিরাজদিখান-টঙ্গিবাড়ী সার্কেলের রাসেদুল

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
সামগ্রিক আইনশৃংখলা রক্ষা ও অপরাধ দমনে অবদান রাখায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে মুন্সীগঞ্জের সিরাজদিখান-টঙ্গিবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেদুল ইসলামকে পুরস্কৃত করা হয়েছে। ১১ জুলাই বৃহস্পতিবার সকাল ৯ টায় ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর কার্যালয়ে ঢাকা বিভাগের ১৩টি জেলার ৪৩টি সার্কেলের মধ্যে প্রতিমাসে সামগ্রিক আইনশৃংখলা রক্ষা ও অপরাধ দমনে অবদান রাখার জন্য ১ জন সার্কেল অফিসারকে শ্রেষ্ঠ হিসেবে ঘোষণা করা হয় তারই ধারাবাহিকতায় জুন/২২ এর সেরা সার্কেল অফিসার হিসেবে এই পুরস্কার প্রদান করেন।

ঢাকা রেঞ্জ পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে অপরাধ দমন ও মামলা তদন্তে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচন সভা বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময়ের সিরাজদিখান-টঙ্গিবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার রাসেদুল ইসলামকে মনোনীত করা হয় এরপর তাকে এই পুরস্কার প্রদান করা হয় ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির, বিপিএম, পিপিএম (অ্যাডমিন এন্ড ফিন্যান্স ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ,অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) নুরে আলম মিনা, অতিরিক্ত ডিআইজি (অপস অ্যান্ড ইন্টেলিজেন্স ডি আই জি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. মাহবুবুর রহমান, অতিরিক্ত ডিআইজি বিপ্লব কুমার সরকারসহ রেঞ্জ অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ১৩ জেলার পুলিশ সুপাররা।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, ঢাকা রেঞ্জ কার্যালয় প্রদত্ত ৯টি ক্যাটাগরির মধ্যে মুন্সীগঞ্জ জেলা একটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করে। এর মধ্যে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সিরাজদিখান-টঙ্গিবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রাসেদুল ইসলামকে ক্রেস্ট ও সম্মাননা গ্রহণ করেন।

রাসেদুল ইসলাম ব্রাক্ষনবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার কৃতি সন্তান । ২৭ মে,২০২১ সালে তার নতুন কর্মস্থল সিরাজদিখান সহকারী পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করেন। তিনি পরিশ্রম মেধা,দক্ষতা,অত্যন্ত দূরদর্শিতার সাথে কাজ করে ও সুনামের সাথে দায়িত্ব কর্তব্য পালন করে আসছেন । ইতিমধ্যে সিরাজদিখান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,সিরাজদিখান থানা, প্রেসক্লাব, সুশীল সমাজ ও অন্যান্য শ্রেণী পেশার মানুষেরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান ।।

রাসেদুল ইসলাম তার উপর অর্পিত দায়িত্ব কর্তব্য যেন সঠিক ভাবে পালন, দেশ ও সমাজের নিরাপত্তা নিশ্চিত এবং আইজিপির নির্দেশনায় সমাজ থেকে মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল করে সুখী সমৃদ্ধ সমাজ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

তিনি মুন্সিগঞ্জের সিরাজদিখান- টঙ্গিবাড়ী সার্কেলের এলাকার আইন শৃংখলা স্বাভাবিক রাখার জন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন। দায়িত্ব পালনে স্থানীয় সাংবাদিক সহ সুশীল নাগরিক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

তিনি ডিআইজি ,পুলিশ সুপার, সিরাজদিখান থানা, টংগীবাড়ি থানা, শেখরনগর তদন্ত কেন্দ্র ও দীঘীরপাড় তদন্তকেন্দ্রের অফিসার ফোর্সদের সামগ্রিক প্রচেষ্টার ফসল এ অর্জনে অবদান রাখা সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

               

সর্বশেষ নিউজ